কালিহাতীতে ডিমের আড়তে ৫০ হাজার টাকা জরিমানা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    কালিহাতীতে ডিমের আড়তে ৫০ হাজার টাকা জরিমানা

    রাইসুল ইসলাম লিটন :


    বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের টাঙ্গাইল জেলা কার্যালয় বিভিন্ন অভিযোগে একটি ডিমের আড়তকে প্রশাসনিক ব্যবস্থায় ৫০ হাজার টাকা জরিমানা করেছে। বুধবার দুপুরে উপজেলার জোকারচর বাজারে এ অভিযান পরিচালনা করা হয়। 

    কালিহাতীতে ডিমের আড়তে ৫০ হাজার টাকা জরিমানা

    জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর টাঙ্গাইলের সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলম এক প্রেস বিজ্ঞপ্তিতে এ বিষয়টি নিশ্চিত করেছেন।   

    জানা যায়,বুধবার দুপুরে কালিহাতী উপজেলার জোকারচর বাজারে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের একটি টীম তদারকিমূলক অভিযান পরিচালনা করেন।এসময়  মুরগীর খামারি  ও ডিমের পাইকারী আড়তে পাইকারী বিক্রয় রশিদ প্রদান না করা,  সরকার নির্ধারিত যৌক্তিক দামের অতিরিক্ত দামে ডিম বিক্রয় করায় করায় মেসার্স আসাদ পোল্ট্রি ফিডকে ৫০ হাজার টাকা প্রশাসনিক ব্যবস্থায় জরিমানা করা হয়। অভিযুক্ত প্রতিষ্ঠান তাদের বিরুদ্ধে আনিত সকল অভিযোগ স্বীকার করে ভবিষ্যতে সংশোধন হবেন মর্মে লিখিত অঙ্গিকার প্রদান করেন।

    এ অভিযানে  সকলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ মেনে চলার অনুরোধ জানানো হয় এবং সচেতন করতে লিফলেট, প্যামপ্লেট বিতরণ করা হয়।

    এই তদারকিমূলক অভিযানে সহায়তা করেন  সিভিল সার্জণ কার্যালযের প্রতিনিধি হিসেবে জেলা স্যানিটারী ইন্সপেক্টর। জনস্বার্থে এ তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে। 


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728