টাঙ্গাইল সদর উপজেলার সাবেক চেয়ারম্যান শাহজাহান আনছারী গ্রেপ্তার - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইল সদর উপজেলার সাবেক চেয়ারম্যান শাহজাহান আনছারী গ্রেপ্তার

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইলে বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের মিছিলে হামলা ও গুলির ঘটনার মামলায় সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান শাহজাহান আনছারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    টাঙ্গাইল সদর উপজেলার সাবেক চেয়ারম্যান শাহজাহান আনছারী গ্রেপ্তার

    বৃহস্পতিবার রাতে গাজীপুরের উত্তর ছায়া বীথি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি দায়িত্ব পালন করছেন । 

    গ্রেপ্তারকৃত শাহজাহান আনছারী (৬৫) টাঙ্গাইল সদর উপজেলার করটিয়া কলেজ পাড়া এলাকার মৃত সাহেব আলীর ছেলে।

    পুলিশ জানায়, গত ৪ আগস্ট সকালে বৈষম্যবিরোধী ছাত্র-জনতার আন্দোলনের মিছিল বের হয়। মিছিলটি শহরের জেলা সদর সড়কের বিবেকানন্দ হাইস্কুল অ্যান্ড কলেজের সামনে পৌঁছালে পূর্ব পরিকল্পিতভাবে শটগান, পিস্তলসহ আগ্নেয়াস্ত্র এবং চাপাতি, রামদা, কুড়ালসহ দেশীয় অস্ত্র নিয়ে মিছিলে হামলা করা হয়। তাদের ছোড়া গুলি লাল মিয়া নামের এক ব্যাক্তির বাম পায়ের হাঁটুর নিচে বিদ্ধ হয়। পরে গত ৩১ আগস্ট লাল মিয়া বাদি হয়ে টাঙ্গাইল সদর থানায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ২৩০ জনের বিরুদ্ধে মামলা করেন।

    এ ব্যাপারে টাঙ্গাইল সদর থানার  অফিসার ইনচার্জ  (ওসি) তানভীর আহম্মেদ জানান, শাহজাহান আনছারী এ মামলার এজাহারভুক্ত ৮ নাম্বার আসামি ছিলেন।  ঘটনার পর থেকে তিনি পলাতক ছিলেন। শুক্রবার দুপুরে তাকে ৩ দিনের রিমাণ্ড চেয়ে টাঙ্গাইল আদালতে প্রেরণ করা হয়েছে।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728