টাঙ্গাইল বাজার নিয়ন্ত্রনে তদারকি - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইল বাজার নিয়ন্ত্রনে তদারকি

    রাইসুল ইসলাম লিটন:

    নিত্যপ্রয়োজনীয় পন্যের মুল্য স্থিতিশীল রাখা ও বাজার পরিস্থিতি নিয়ন্ত্রেনের লক্ষে  টাঙ্গাইলের বজার তদারকি করলেন জেলা প্রশাসন। 

    টাঙ্গাইল বাজার নিয়ন্ত্রনে তদারকি

    শুক্রবার (১১অক্টোবর) সকালে টাঙ্গাইল জেলা তথা শহরের সবচেয়ে বড় পাইকারী পার্ক বাজারে এ তদারকি  করেন। এসময় নিত্যপ্রয়োজনীয় পন্যের মধ্যে চাল, ডাল, ড়িম, মাছ, মাংস ও মুরগীর বাজার তদারকি করেন। 

    এতে মুরগী, ডিম ও মাছের বাজারে মুল্যে তালিকা টানানোসহ পন্যের ক্রয়ের রশিদ খতিয়ে দেখেন। বাজার তদারকিতে নেতৃত্ব দেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও দ্রব্যমুল্য পর্যালোচনা তদারকির একটি বিশেষ টাস্কফোর্সের আহবায়ক মো.জিয়াউল ইসলাম চৌধুরী।

    এসময়  উপস্থিত ছিলেন,টাঙ্গাইলের জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষন অধিদপ্তরের  সহকারী পরিচালক ও বিশেষ টাস্কফোর্সের সদস্য সচিব শিকদার শাহীনুর আলম, অতিরিক্ত পুলিশ সুপার ও বিশেষ টাস্কফোর্সের সদস্য মো.সোহেল রানা, কৃষি কর্মকর্তা ও বিশেষ টাস্কফোর্সের সদস্য ফারজানা এবং ক্যাবের জেলা শাখার সাধারন সম্পাদক ও বিশেষ টাস্কফোর্সের সদস্য মো.আবু জুবায়ের উজ্জল, বিশেষ টাস্কফোর্সের সদস্য ও উপজেলা প্রানী সম্পাদ কর্মকর্তা মো.মেহেদী হাসান, উপজেলা সিনিয়র. মৎস কর্মকর্তা মো.আইয়ুব আলী, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক শেখ মো.মুসা প্রমূখ। 

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728