টাঙ্গাইলে ক্ষুদ্র অর্পণ ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে ক্ষুদ্র অর্পণ ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইলে ক্ষুদ্র অর্পণ ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে। বুধবার দিনব্যাপি শহরের ধলেশ্বরী হাসপাতালে অসহায় দরিদ্র ও ছিন্নমূল মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা দেওয়া হয়।

    টাঙ্গাইলে ক্ষুদ্র অর্পণ ফাউন্ডেশনের উদ্যোগে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

    এসময় উপস্থিত ছিলেন, ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা তাহমিদ ইসলাম সাম্য, যুগ্ম সাধারণ সম্পাদক মঈন বিন মতিন, প্রকল্প পরিচালক এসএম তরিকুল ইসলাম রাশেদ, সদস্য আব্দুল্লাহ আল নোমান, নুহাস খান, আবু রায়হান, জান্নাতুল লামিসা প্রমুখ।

    ক্ষুদ্র অর্পণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা তাহমিদ ইসলাম সাম্য বলেন, আমরা মুলত অসহায় দরিদ্র ও ছিন্নমূল মানুষ নিয়ে কাজ করি। সেই জায়গা থেকে এই পর্যন্ত আমরা প্রায় সাত শতাধিক মানুষের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেছি। আগামীতে আমরা গ্রাম এবং প্রত্যন্ত অঞ্চলে যে সকল মানুষ দরিদ্র সীমার নিচে বসবাস করে তাদের মাঝে চিকিৎসা সেবা প্রদান করার লক্ষে কাজ করে যাচ্ছি।

    প্রকল্প পরিচালক এসএম তরিকুল ইসলাম রাশেদ বলেন, আমাদের এই প্রকল্পে সাতটি বিভাগের বিশেষজ্ঞ রয়েছে। মেডিসিন, গাইনি, শিশু, নাক কান গলা, বক্ষব্যাধি, কিডনি, চর্ম ও যৌন। সকল ডাক্তারগন পর্যাপ্ত সময় নিয়ে রোগীদের সমস্যা শুনে তা নির্মূল করনে পদক্ষেপ এবং সমাধানের দিক নির্দেশনা দেন।

     সদস্য আবু রায়হান বলেন, আমাদের এই ক্যাম্পে বিভিন্ন স্তরের মানুষ চিকিৎসা সেবা নিতে আসে। তাদের মাঝে এমনও মানুষ আছে যাদের ওষুধ পর্যন্ত কেনার টাকা থাকে না আমাদের ফাউন্ডেশন থেকে তাদের সর্বোচ্চ সহযোগিতা করার চেষ্টা করে থাকে।

    ধলেশ্বরী হাসপাতালের ডিরেক্টর ব্যারিস্টার হাসনাত জামিলের সহযোগীতায় এবং ক্ষুদ্র অর্পণ ফাউন্ডেশনের উদ্যোগে প্রায় তিন শতাধিক রোগীর মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করেন।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728