টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি হলেন বেনজীর আহমেদ টিটো - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি হলেন বেনজীর আহমেদ টিটো

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নতুন সভাপতি  হয়েছেন   বেনজীর আহমেদ টিটো। বুধবার বিকালে অনুষ্ঠিত বোর্ড সভায় পরিচালকদের সর্বসম্মতিক্রমে তিনি এ দায়িত্ব পান। 

    টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি হলেন বেনজীর আহমেদ টিটো

    সভায় সভাপতিত্ব করেন, চেম্বারের ভাইস প্রেসিডেন্ট স্বপন ঘোষ।

    চেম্বারের পরিচালক এমএ রউফ ই-মেইলের মাধ্যমে তার পদত্যাগপত্র জমা দেওয়ার পর পরিচালকদের সর্বসম্মতিক্রমে বেনজীর আহমেদ টিটোকে নতুন  সভাপতি নির্বাচিত করা হয়। দায়িত্ব গ্রহণের পর চেম্বারের পরিচালকরা তাকে ফুলেল  শুভেচ্ছা জানান।

    দায়িত্ব গ্রহণের পর  বেনজীর আহমেদ টিটো বলেন টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি হিসেবে দায়িত্ব পাওয়া আমার জন্য অত্যন্ত গর্বের এবং আনন্দের বিষয়। আমি সবসময়ই ব্যবসায়িক উন্নয়ন, সেবার মান উন্নতকরণ এবং ব্যবসায়ীদের অধিকার সুরক্ষায় কাজ করে আসছি। এ দায়িত্ব পালনে আমি প্রতিশ্রুতিবদ্ধ। চেম্বারের উন্নয়ন, ব্যবসায়ীদের সহায়তা এবং ব্যবসায়িক সম্পর্ক জোরদার করার লক্ষ্যে কাজ করবো। আমাদের ব্যবসায়ীদের জন্য একটি সহায়ক পরিবেশ তৈরি করতে আমি সকলের সহযোগিতা কামনা করছি।

    তিনি আরো বলেন,আমাদের চেম্বার শুধু একটি ব্যবসায়ী সংগঠন নয়, এটি একটি পরিবারের মতো, যেখানে আমরা একে অপরের পাশে থেকে সহযোগিতা করি। আমি বিশ্বাস করি, ব্যবসায়িক উন্নয়ন শুধু প্রতিষ্ঠানগুলোকেই সমৃদ্ধ করে না, এটি পুরো এলাকার আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখে। আমাদের লক্ষ্য থাকবে, টাঙ্গাইলের ব্যবসায়ীদের জন্য সুযোগ সৃষ্টি করা এবং স্থানীয় পর্যায়ে নতুন নতুন উদ্যোগ এবং বিনিয়োগের পরিবেশ তৈরি করা।

    আমার বাবা প্রয়াত আবুল কাশেম আহমেদ চেম্বারের সভাপতি ছিলেন এবং তার নেতৃত্বে চেম্বার অনেক দূর এগিয়েছে। তার মতোই আমি চেষ্টা করবো আমাদের চেম্বারকে আরও এগিয়ে নিতে, যাতে আমরা একটি শক্তিশালী ব্যবসায়িক পরিবেশ গড়ে তুলতে পারি। আমি আমাদের পরিচালনা পরিষদ, ব্যবসায়ী সমাজ এবং সরকারের সংশ্লিষ্ট মহলের সহযোগিতায়  কাজ করবো।

    বর্তমান অর্থনৈতিক পরিস্থিতি এবং বৈশ্বিক বাজারের চ্যালেঞ্জ মোকাবিলা করতে আমাদের সকল ব্যবসায়ীকে একতাবদ্ধ হতে হবে। আমরা চাই, টাঙ্গাইল চেম্বার শুধু জেলার নয়, দেশের অন্যতম সফল এবং কার্যকর ব্যবসায়ী সংগঠন হিসেবে গড়ে উঠুক। আমার বিশ্বাস, আমাদের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমেই আমরা সেই সাফল্য অর্জন করতে পারবো।

    উল্লেখ্য, বেনজির আহমেদ  টিটো  বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ঢাকা বিভাগীয়  সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে  দায়িত্ব পালন করে আসছেন।

    তার বাবা প্রয়াত আবুল কাশেম আহমেদ টাঙ্গাইল চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিরের একাধিকবার সভাপতির  দায়িত্ব পালন করেছেন। তাছাড়াও বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির কেন্দ্রীয় নির্বাহী  কমিটির সিনিয়র সহ-সভাপতি ছিলেন। টিটোর গ্রামের বাড়ি টাঙ্গাইলের কালিহাতী উপজেলার পারখী ইউনিয়নের বর্গা গ্রামে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলে তিনি টাঙ্গাইল-৪ আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন বলে ধারণা করা হচ্ছে।

    উল্লেখ্য, গত ৫  আগস্টে ছাত্রজনতা অভ্যুত্থানের পর আওয়ামী লীগ সরকারের পতনের  পর থেকেই আত্মগোপনে রয়েছেন টাঙ্গাইল চেম্বারের সাবেক সভাপতি এবং সাবেক সংসদ সদস্য খান আহমেদ শুভ। তার বিরুদ্ধে ছাত্র হত্যা মামলাও রয়েছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728