টাঙ্গাইলে সাংবাদিকের মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে সাংবাদিকের মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

    অলক কুমার, টাঙ্গাইল

    টাঙ্গাইলে সংবাদ সংগ্রহ করার সময় এক সাংবাদিকের মোটরসাইকেলে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। রোববার (০৪ আগস্ট) দুপুর ১২টার পৌর এলাকার সিএন্ডবি রোড মোড়ে এই ঘটনা ঘটে। এই ঘটনায় আরেক সাংবাদিক আহত হয়।

    টাঙ্গাইলে সাংবাদিকের মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা

    স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল-এস, ইংরেজি দৈনিক ডেইলি আওয়ার টাইম পত্রিকায় জেলা প্রতিনিধি ও দৈনিক গণমুক্তি পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে টাঙ্গাইলে কর্মরত আছেন।

    আহত সাংবাদিক হলে সনি টিভির টাঙ্গাইল জেলা প্রতিনিধি বোরহান উদ্দিন তালুকদার।

    জানা যায়, সাংবাদিক অলক কুমার দাস সংবাদ সংগ্রহের জন্য পুরাতন বাসস্ট্যান্ডের বাসা থেকে বের হয়ে নিজস্ব মোটরসাইকেল নিয়ে হাসপাতালের দিকে যাচ্ছিলেন। তিনি পিটিআই এর সামনে পৌঁছালে একটি গুলির শব্দ শুনে সিএন্ডবি রোডের দিেেক যেতে থাকেন। এসময় দেখা যায়, আগ্নেয়াস্ত্র হাতে কয়েকজন দুর্বত্ত সিএন্ডবি রোড থেকে দৌঁড়ে বের হয়ে যাচ্ছে। তাদের ধাওয়া করে সাধারণ শিক্ষার্থীরা। তাদের সামনে পড়ে যায় তখন কয়েকজন উত্তেজিত হয়ে ভিডিও না করার অজুহাতে সাংবাদিকদের ওপর হামলা চালতে উদ্ধত হলে বেশ কয়েকজন শিক্ষার্থী তাদের হামলার হাত থেকে রক্ষা করে। এসময় আরো কয়েকজন মোটরসাইকেলটির ভাঙচুর করে ও তাতে আগুন ধরিয়ে দেয়। এসময় সঙ্গে থাকা সনি টিভির টাঙ্গাইল জেলা প্রতিনিধিকে লাঠি দিয়ে আঘাত করে কয়েকজন দুর্বৃত্ত। পরে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

    এবিষয়ে চ্যানেল-এস এর টাঙ্গাইল জেলা প্রতিনিধি অলক কুমার দাস বলেন, সাংবাদিকতা পেশাটি অত্যন্ত ঝ‚ঁকিপূর্ণ পেশা। এ ঝুঁকি নিয়েই আমাদের কাজ করতে হবে। তবে আমার সাথে ঘটে যাওয়া ঘটনাটি দুঃখজনক। আমার ধারণা সাধারণ শিক্ষার্থীদের মধ্যে কিছু দুর্বৃত্ত প্রবেশ করেছে, যারা আন্দোলনকে ধ্বংসাত্মক ও রক্তক্ষয়ী করতে চায়।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728