রাষ্ট্রপিতাকে বাতিল করলে সন্তানের কিন্তু জন্ম পরিচয় থাকে না ......বঙ্গবীর কাদের সিদ্দিকী - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    রাষ্ট্রপিতাকে বাতিল করলে সন্তানের কিন্তু জন্ম পরিচয় থাকে না ......বঙ্গবীর কাদের সিদ্দিকী

    সখীপুর প্রতিনিধি:

    আজকে উপজেলা ও  মেয়র বাতিল হইছে। বঙ্গবন্ধুকে বাতিল করবেন ? তার নাম রাষ্ট্র পিতা। রাষ্ট্রপিতাকে বাতিল করলে সন্তানের কিন্তু জন্ম পরিচয় থাকে না।

    রাষ্ট্রপিতাকে বাতিল করলে সন্তানের কিন্তু জন্ম পরিচয় থাকে না ......বঙ্গবীর কাদের সিদ্দিকী

    আওয়ামী লীগের না, বিএনপির না জামায়াতের না,দেশটা চৌদ্দ দলের না  আঠারো কোটি মানুষের । রাজনীতি করতে হলে মানুষকে সম্মান করতে হবে। যারা মানুষকে সম্মান করতে জানেনা তাদের রাজনীতি করার কোন অধিকার নেই।

    সোমবার (১৯আগস্ট) বিকেলে  সখীপুর তালতলা  চত্তরে কৃষক শ্রমিক জনতা লীগের এক জনসভায় বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী এসব কথা বলেন।

    গাড়ির উপর হামলা সম্পর্কে তিনি বলেন, কিছু লোক বলে বিএনপি ভাঙছে, কিছু লোক বলে জামায়াত শিবির ভাঙছে কিন্তু তাদেরকে তো আমি চিনি । আমি বলি এটি শয়তান ভাঙছে। যদি আমার আরেকটি গাড়ি ভাংচুর করেও দেশের শান্তি আসে তাতেও আমার কোন দুঃখ নেই।

    শেখ হাসিনার পোলা (ভাগনে) জয় বাবা তুমি যেগুলা বলো এখানে যারা আছে তাদের অনেক কষ্ট হয়। তোমার মায়ের পায়ের জুতা হয়ে যারা ছিল তাদের এখন জীবন বাচে না। তুমি সকালে এক কথা বিকেলে এক কথা বইলা মানুষের কষ্ট আর বাড়াইও না। আদব কায়দা শেখ বড় হও।আমেরিকায় বইসা কথা বললেই তাকে বড় বলা হয় না।

    উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আব্দুস সবুর খানের সভাপতিত্বে নির্বাচনী জনসভায়  আরও বক্তব্য রাখেন,জেলা কৃষক শ্রমিক জনতা লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক  আবু সালেক হিটলু, বাসাইল উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি রাহাত হাসান টিপু   উপজেলা কৃষক শ্রমিক জনতা লীগের সাধারণ সম্পাদক সখীপুর পৌরসভার সাবেক মেয়র সানোয়ার হোসেন সজীব, বীর মুক্তিযোদ্ধা জসীমউদ্দীন, আশিক জাহাঙ্গীর, সানোয়ার হোসেন মাস্টার, আবু জাহিদ রিপন, দুলাল মাস্টার প্রমুখ। 

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728