বাসাইলে কোটাবিরোধী শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে কোটাবিরোধী শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল

    নিজস্ব প্রতিবেদক :

    টাঙ্গাইলের বাসাইলে কোটাবিরোধী সাধারণ শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০টা থেকে দুপুর সোয়া ১২টা পর্যন্ত শিক্ষার্থীরা বাসাইল জিরো পয়েন্ট চত্বরে সড়ক অবরোধ করে রাখে। এসময় টাঙ্গাইল-সখীপুর ভায়া বাসাইল সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ হয়ে যায়।

    বাসাইলে কোটাবিরোধী শিক্ষার্থীদের সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল
    বাসাইল ডিগ্রী কলেজ, সরকারি জোবেদা-রুবেয়া মহিলা কলেজ, হাজী মালিক মাজেদা খাতুন উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীরা এ আন্দোলনে অংশ নেন। শিক্ষার্থীরা বিভিন্ন জায়গা থেকে এসে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে একত্রিত হন। এরপর সেখানে থেকে মিছিল নিয়ে শহীদ মিনার গেটের সামনে গেলে পুলিশের বাধার মুখে পড়েন। এক পর্যায়ে পুলিশ তাদের শান্তিপূর্ণ আন্দোলনের শর্তে ছেড়ে দেন। পরে শিক্ষার্থীরা পৌর শহরের বিভিন্ন সড়ক পদক্ষিণ শেষে বাসাইল জিরো পয়েন্ট চত্বরে গিয়ে সড়ক অবরোধ করেন। প্রায় দুই ঘণ্টা অবরোধের পর শিক্ষার্থীরা সড়ক থেকে সরে দাঁড়ান। এ সময় ‘তুমি কে, আমি কে, রাজাকার রাজাকার’ স্লোগানসহ বিভিন্ন স্লোগান দিয়ে কোটা বাতিলের দাবি জানান তারা।

    বাসাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল আমিন বলেন, ‘শিক্ষার্থীরা সড়ক থেকে সরে গেছেন। এরপর সড়কে যান চলাচল স্বাভাবিক হয়।


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728