টাঙ্গাইলে ডিমের আড়তে ভোক্তা অধিকারের জরিমানা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে ডিমের আড়তে ভোক্তা অধিকারের জরিমানা

    রাইসুল ইসলাম লিটন: 


    বাণিজ্য মন্ত্রণালয়াধীন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের টাঙ্গাইল জেলা কার্যালয় বিভিন্ন অভিযোগে একটি ডিমের আড়তে অভিযান চালিয়ে প্রশাসনিক ব্যাবস্থায় ১০ হাজার টাকা জরিমানা করেছেন।বুধবার (৩ জুলাই)  বেলা ১২ টার দিকে কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। 

    টাঙ্গাইলে ডিমের আড়তে ভোক্তা অধিকারের জরিমানা


    জানাগেছে,টাঙ্গাইল  ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের  সহকারী পরিচালক শিকদার শাহীনুর আলমের  নেতৃত্বে উপজেলার গোহালিয়াবাড়ী এলাকায় একটি ডিমের আড়তে  তদারকিমূলক অভিযান পরিচালনা করা হয়। 

    এ সময় ডিমের মূল্য তালিকা না থাকা ও ফোনের মাধ্যমে প্রাপ্ত মূল্যে ডিম বিক্রয়, ডিমের স্টক রেজিস্টার না থাকায় মেসার্স মা পোল্ট্রি ফিড এন্ড ফার্মকে প্রশাসনিক ব্যবস্থায় ১০ হাজার টাকা  জরিমানা করা হয়। অভিযুক্ত প্রতিষ্ঠান তার বিরুদ্ধে আনিত সকল অভিযোগ স্বীকার করে ভবিষ্যতে সংশোধন হবেন মর্মে লিখিত অঙ্গিকার প্রদান করেন।

     

    এ অভিযানে  সকলকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন, ২০০৯ মেনে চলার অনুরোধ জানানো হয় এবং সচেতন করতে লিফলেট, প্যামপ্লেট বিতরণ করা হয়।

     

    এই তদারকিমূলক অভিযানে সহায়তা করেন, সিভিল সার্জন কার্যালের প্রতিনিধি জেলা স্যানিটরিী ইন্সপেক্টর আনোয়ার হোসেন এবং আইন শৃঙ্খলা রক্ষার দায়িত্বে নিয়োজিত ছিলেন জেলা পুলিশের একটি টিম। জনস্বার্থে এ তদারকি কার্যক্রম অব্যাহত থাকবে। 


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728