টাঙ্গাইলে নিখোঁজের চারদিন পর প্রবাসীর লাশ উদ্ধার - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    টাঙ্গাইলে নিখোঁজের চারদিন পর প্রবাসীর লাশ উদ্ধার

    রাইসুল ইসলাম লিটন:

    টাঙ্গাইল পৌর শহরের সন্তোষে নিখোঁজের চারদিন পর সোহেল রানা (৩২)নামে এক প্রবাসীর লাশ উদ্ধার করেছে পুলিশ।তিনি শহরের অলোয়া ভবানী আমতলা এলাকার নূর মোহাম্মদের ছেলে।

    টাঙ্গাইলে নিখোঁজের চারদিন পর প্রবাসীর  লাশ উদ্ধার

    মঙ্গলবার ( ২ জুলাই)  সাড়ে ১১ টার দিকে পৌর শহরের সন্তোষ রথখোলা শান্তিনগর মডেল টাউন পুকুরের পাশ থেকে ওই লাশটি উদ্ধার করে মডেল থানা পুলিশ।

    পুলিশ জানায়, গত ৪ দিন আগে অলোয়া ভবানী থেকে রাতে নিখোঁজ হোন প্রবাসী  সোহেল। খোজাখুজি করার পরে টাঙ্গাইল মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করে তার পরিবার। এরপর চার দিন অতিবাহিত হয়ে গেলেও কোন তথ্য পাওয়া যায়নি সোহেলের। মঙ্গলবার সকালে সন্তোষ এলাকার স্থানীয়রা শান্তিনগর মডেল টাউন পুকুরের পাশে  একটি লাশটি ভাসমান দেখতে পেয়ে  পুলিশে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করলে সেখানেই সোহেলের পরিবারের লোকজন সনাক্ত করেন সেটি সোহেলের লাশ। পরে লাশটি টাঙ্গাইল জেনারেল হাসপাতালর মর্গে পাঠানো হয় ময়নাতদন্তের জন্য। সোহেল এক বছর হলো বিদেশ থেকে এসেছিল। আগামী মাসে বিদেশ চলে যাওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। 

    এবিষয়ে টাঙ্গাইল মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি)লোকমান হোসেন জানান,নিহতের  লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্ত সাপেক্ষে  আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728