‘কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন’ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    ‘কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন’

    ধনবাড়ী প্রতিনিধি :

    বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা কোটা নিয়ে কটাক্ষের প্রতিবাদে কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে টাঙ্গাইলের ধনবাড়ীতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। 

    কোটা আন্দোলনকারীদের বিরুদ্ধে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন’

    সোমবার দুপুরে ধনবাড়ী বাসষ্ট্যান্ড চত্বরে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। ধনবাড়ী উপজেলা কমান্ডে’র ব্যানারে এই কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে উপজেলার বীর মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানরা অংশ নেন। 

    বীর মুক্তিযোদ্ধা ও সাবেক কমান্ডার আনোয়ার হোসেন কালু’র সভাপতিত্বে মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- বীর মুক্তিযোদ্ধা হযরত আলী মেলেটারী, আনোয়ার হোসেন ব্যাংকার, ইউসুফ আলী, আব্দুল মজিদ, মো. আব্দুল হাই, রেজাউল হক, মোকছেদ আলী বিএসসি, ইদ্রিস আলী, আব্দুল উরফ প্রমুখ।

    বক্তরা বলেন, ‘চাকুরির নামে কোটা আন্দোলনকারীরা বীর মুক্তিযোদ্ধা, মুক্তিযোদ্ধা পরিবার ও মুক্তিযোদ্ধা কোটা নিয়ে সর্বত্র কটাক্ষ করে অন্দোলনে অংশ নিচ্ছে। আমরা মুক্তিযোদ্ধা হিসাবে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। ৩০ লক্ষ শহীদের বিনিময়ে এদেশে স্বাধীনতা পেয়েছি। রাজাকাররা কোটা আন্দোলনকারীদের নানাভাবে উৎসকানী দিয়ে আবারও তাঁরা এ দেশে দখল করে সুযোগ-সুবিধা গ্রহণ করতে চায়। তাদের এই সুযোগ বাংলার মাটিতে আর দেওয়া হবে না বলে জানান বক্তরা।’


    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728