বাসাইলে মেধাবী ও দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে মেধাবী ও দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ

    নিজস্ব প্রতিবেদক :

    টাঙ্গাইলের বাসাইলে মাধ্যমিক বিদ্যালয়ের ৬০ জন মেধাবী ও দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। 

    বাসাইলে মেধাবী ও দরিদ্র ছাত্রীদের মাঝে বাইসাইকেল বিতরণ

    মঙ্গলবার (২৫ জুন) দুপুরে উপজেলা প্রশাসনের আয়োজনে হলরুম মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে শিক্ষার্থীদের হাতে এই বাইসাইকেল তুলে দেন জেলা প্রশাসক মো. কায়ছারুল ইসলাম।

    উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্রুখ খানের সভাপতিত্বে অনুষ্ঠানের উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, বাসাইল পৌরভার মেয়র রাহাত হাসান টিপু, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ নেয়ামত উল্ল্যা, বাসাইল থানার তদন্ত কর্মকর্তা আবু হানিফ, সরকারী জোবেদা রুবেয়া মহিলা কলেজের অধ্যক্ষ মশিউর রহমান খান আপেল,বাসাইল প্রেসক্লাবের সভাপতি মো: আবুল কাশেম মিয়া প্রমুখ। এছাড়াও উপজেলার ৬টি ইউনিয়নের চেয়ারম্যান, মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, শিক্ষার্থীদের অভিভাবকসহ অন্যরা উপস্থিত ছিলেন।

    বিদ্যালয়ে শিক্ষার্থীদের উপস্থিতি নিশ্চিত করণের লক্ষ্যে ২০২২-২৩ অর্থবছরের ভূমি হস্তান্তর করের অর্থ থেকে উপজেলার দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে সাইকেল বিতরণের সিদ্ধান্ত নেয়া হয়। সে অনুযায়ী উপজেলার ৬টি ইউনিয়নের মাধ্যমিক পর্যায়ের বিভিন্ন বিদ্যালয়ের ৬০ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থী বাছাই করে তাদের মাঝে সাইকেল বিতরণ করা হয়।


    প্রধান অতিথির জেলা প্রশাসক সামাজিক এই উন্নয়নে পাশে থাকার জন্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের বিশেষভাবে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতির অংশ হিসেবে তোমাদের (শিক্ষার্থীদের) মাঝে সাইকেল বিতরণ করা হয়েছে। তোমরা সামনাসামনি প্রধানমন্ত্রীকে দেখতে না পারলেও তার এই উপহার, তার স্নেহ তোমাদের সাথে থাকবে। তোমরা ভাল থাকলেই মাননীয় প্রধানমন্ত্রী ভাল থাকবেন।’

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728