প্রেমিকের সাথে বিয়ে না দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    প্রেমিকের সাথে বিয়ে না দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা

    সখীপুর প্রতিনিধি:


    টাঙ্গাইলের সখীপুরে পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না দেওয়ায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন শারমিন নামে এক স্কুল ছাত্রী। সে ছোট মৌশা আদর্শ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী। ওই শিক্ষার্থী উপজেলার মৌশা গ্রামের ফল ব্যবসায়ী শাহিনের মেয়ে।

    প্রেমিকের সাথে বিয়ে না দেওয়ায় স্কুল ছাত্রীর আত্মহত্যা
     ২৯ জুন শনিবার বিকেল পাঁচটায় উপজেলার মৌশা গ্ৰামে নিজ ঘরে আড়ার সাথে ফাঁসিতে ঝুলে আত্মহত্যার এ ঘটনাটি ঘটে।

    এলাকাবাসী সূত্রে জানা যায়, স্কুলে পড়ার সময়ে স্থানীয় এক যুবকের সঙ্গে প্রেম হয় শারমিনের। এদিকে বাবা-মা মেয়ের ইচ্ছার বিরুদ্ধে অন্যত্র এক ছেলের সাথে আংটি পরিয়ে বিয়ে ঠিক করেন। এই বিষয় নিয়ে ওই মেয়ে ও তার মায়ের সঙ্গে কথা কাটাকাটি হয়। পরে অভিমানে নিজ ঘরে আড়ার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। পরিবারের লোকজন শারমিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

    স্থানীয় ইউপি সদস্য মোঃ নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ওই স্কুল ছাত্রীর মৃত্যুর খবর পেয়েছি।

    উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক প্রমিতা বলেন, গলায় আঘাতের চিহ্ন পাওয়ায় প্রাথমিকভাবে অপমৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

    এ বিষয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ শাহিনুর রহমান বলেন, নিহতের লাশ থানায় আনা হয়েছে। মৃত্যুর রহস্য উন্মোচন করতে ময়নাতদন্তের জন্য লাশ টাঙ্গাইল শেখ হাসিনা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728