বাসাইলে জমি নিয়ে বিরোধ! ১ নারী নিহত, আহত ২৫ - TangailTimes24
  • সংবাদ শিরোনাম

    বাসাইলে জমি নিয়ে বিরোধ! ১ নারী নিহত, আহত ২৫

    বাসাইল প্রতিনিধি:

     টাঙ্গাইলের বাসাইল উপজেলার স্থলবল্লা গ্রামে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এক বৃদ্ধা নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ২৫ জন।

    বাসাইলে জমি নিয়ে বিরোধ! ১ নারী নিহত, আহত ২৫
     আজ বুধবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। নিহতের নাম মনোয়ারা বেগম (৬০)। স্বামীর নাম শওকত আলী। তার বাড়ি স্থল বল্লা গ্রামে। গুরুতর আহত ১১ জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।


    স্থানীয়রা জানান, বাসাইল উপজেলার স্থল বল্লা গ্রামে বিতর্কিত একটি জমিকে নিয়ে দীর্ঘদিন ধরে স্থল বল্লা দক্ষিণ পাড়ার বেলাল হোসেন, জালাল হোসেনদের সাথে স্থল বল্লা উত্তর পাড়ার আনোয়ার ও রাসেলদের বিরোধ চলে আসছিল। এ নিয়ে একাধিক মামলাও রয়েছে আদালতে। 

    আজ সকালে এ জমি দখল করাকে কেন্দ্র করে দু’পক্ষের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। দা, ফালা, টেটাসহ দেশিও অস্ত্র নিয়ে তারা একে অপরের উপর হামলা করে। 

    এতে ঘটনাস্থলেই মনোয়ারা বেগম মারা যান। গুরুতর আহত আনোয়ার হোসেন, মিনহাজ মিয়া, রুবেল হোসেন, আলাল মিয়া, দেলোয়ার হোসেন, বেলাল হোসেন, ছানোয়ার হোসেন, সালাফি মিয়া, বুলু মিয়াসহ গুরুতর আহত ১১জনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাসাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মাজহার আমিন বলেন, একজন নিহত হওয়ার সংবাদ পেয়েছি। ঘটনাস্থলে পুলিশের একটি টীম গেছে। বিস্তারিত পরে জানানো হবে।



    No comments

    Post Top Ad

    ad728

    Post Bottom Ad

    ad728